রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের গোলাগুলি, শিশুসহ গুলিবিদ্ধ ৩

fec-image

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় দুই শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে।

সোমবার (৮ মে) বেলা ১টার দিকে উপজেলার ক্যাম্প-৮ ওয়েস্টে এ ঘটনা ঘটে। এপিবিএন-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি ছৈয়দ হারুন রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, ক্যাম্প-৮ ওয়েস্ট ব্লকের মো. করিমের ছেলে ওমর সাদেক (৫), ক্যাম্প-৮ ওয়েস্ট ব্লকের মো. জামালের ছেলে সাফায়েত জসিম (৬) ও একই ব্লকের মো. ইউনুসের ছেলে কলিম উল্লাহ (৪৮)।

এ সময় জানা যায়, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে ক্যাম্প-৮ ওয়েস্ট এর এ/২০ ব্লকের ১৫-২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ ক্যাম্প-৮ ইস্টের বি-৬২ ব্লকে অবস্থান করা আরএসও গ্রুপের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু’গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় দুই শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে দুই গ্রুপই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অতিরিক্ত ডিআইজি ছৈয়দ হারুন রশীদ বলেন, দুপুরে দু’পক্ষের সন্ত্রাসীরা হঠাৎ গোলাগুলি শুরু করে। এ সময় ক্যাম্পের ভেতরে দোকানে বসা এক ব্যক্তি ও দুই শিশু গুলিবিদ্ধ হয়। তাদেরকে ক্যাম্পের এনজিও হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, এখন ক্যাম্পের নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে গুলাগুলি। অন্যান্য সময় রাতে ঘটলেও সোমবার দিনের বেলায় ঘটেছে। অধিকাংশ ক্যাম্প পাহাড় বেষ্টিত হওয়ায় অপরাধীরা গা ঢাকা দিতে পারে। আজকেও তারা ঘটনার পর পরই গা ঢাকা দিয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্যাম্প, গুলিবিদ্ধ, গোলাগুলি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন