রোয়াংছড়িতে দুই সশস্ত্র গ্রুপের বন্দুক যুদ্ধ, গুলিবিদ্ধ ৩ জনের লাশ উদ্ধার

fec-image

পাবর্ত্য জেলা বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পাইক্ষ্যাং পাড়া এলাকায় কুকি-চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র সাথে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল থেকে ৩ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

স্থানীয় পাইক্ষ্যং পাড়ার লোকজন জানান, সোমবার (৮ মে) সকাল ১০টার দিকে পাইক্ষ্যংপাড়া সংলগ্ন রনিন পাড়া সড়কে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুকি-চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র সাথে ইউপিডিএফ (গণতান্ত্রিক) সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

পরে বিকাল ৩টার দিকে ঘটনাস্থলের আশপাশ এলাকায় ৩ জনের গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পাড়ার লোকজন। খবর পেয়ে পুলিশ ৩ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারা আরো জানান, নিহত ৩ জনই সাধারণ মানুষ, তারা কোনো দলের সাথে জড়িত নয়।

নিহতরা হলেন, লাল লিয়ান বম (৩২) পিতা: লিয়ান থন বম সাং: রনিন পাড়া, থানা: রোয়াংছড়ি,জেলা: বান্দরবান। সিমলিয়ান থাং বম (৩০) পিতা: নন দাও বম, সাং: রনিন পাড়া, থানা: রোয়াংছড়ি জেলা: বান্দরবান এবং নেমথাং বম (৪৩) পিতা: দৌখার বম, সাং: রনিন পাড়া, থানা: রোয়াংছড়ি, জেলা: বান্দরবান।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় ৩ জন গুলিবিদ্ধ হয়ে মারা গেছে।

নিহত ৩ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাড়ার সাধারণ লোকজনের মধ্যে আতংক বিরাজ করছে।

এ সময় এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে এবং কেন দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। তা উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, গুলিবিদ্ধ, বন্দুক যুদ্ধ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন