চকরিয়ায় ঢালু সড়কে উল্টে পড়েছে কংকর বোঝাই ট্রাক: দুমড়ে গেছে বিদ্যুতের খুঁটি

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ঢালু সড়কের কারণে কংকর বোঝাই একটি ট্রাক উল্টে পড়েছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে আশাপাশ এলাকার পথচারী জনগন।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে বানিয়াছড়া ষ্টেশনে এ ঘটনাটি ঘটে। ওইসময় ট্রাকের ধাক্কায় পাশের একটি বিদ্যুৎ খুঁটি ধুমুড়ে- মুচড়ে গেছে। ঘটনার পর চিরিংগা হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় কবলিত গাড়ি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক লাগোয়া চকরিয়া উপজেলার বানিয়াছড়া ফাইতং সড়কে ঘন্টায় কমপক্ষে ২০/৩০টি কংকর, ইট ও কাঠ বোঝাই ডাম্পার গাড়ি উঠা-নামা করে থাকে। কিন্তু সড়কের সম্মুখ অংশটি ঢালু হওয়ায় নিত্যদিন মহাসড়কের চলাচলরত গাড়ির সঙ্গে ফাইতং সড়কের পন্যবাহি গাড়ির মধ্যে মুখামুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগেও একইভাবে কংকর বোঝাই তমা গ্রুপের একটি ট্রাকের সাথে যাত্রীবাহি গাড়ীর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অন্তত ৭ জন আহত হয়েছে। বর্তমানে ওই এলাকায় প্রতিনিয়ত লেগে রয়েছে সড়ক দুর্ঘটনা। সর্বশেষ বৃহস্পতিবার সকালে কংকর বোঝাই একটি ট্রাক উল্টে পড়েছে। এতে প্রাণে রক্ষা পেয়েছে আশপাশের পথচারীগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন