বান্দরবানে ট্রাক উল্টে আহত ১১

 

বান্দরবানে পর্যটন শৈলপ্রপাত এলাকায় শ্রমিক বোঝাই একটি ট্রাক উল্টে ১১জন শ্রমিক আহত হয়েছে। এ অবস্থায় মমিন (৭০) নামক এক শ্রমিককে জরুরী অবস্থায় চট্রগ্রাম হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার রাত ৮টার দিকে বান্দরবান-রুমা সড়কের পর্যটন এলাকা শৈলপ্রপাত নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলী(৩০), ইমাম হোসেন(৩৫), বাহাদুর(৩৫), মো. আলী(২৭), রুহুল(২৭), শরীফ(২৫), শাহজাহান(৩৫), সাহাবউদ্দিন(৩৫), হানিফ(৩৫), কবির হোসেন(২৩),মমিন(৬৫)। হতাহতদের সবার বাড়ি বান্দরবানের ওয়াপ্দা ব্রীজ।

ঘটনার প্রত্যক্ষদর্শী, মো. শাহ আলম বলেন, রুমার মুরুংগু বাজারে উন্নয়ন বোর্ডের আওতাধীন লেজ কামাল ঠিকাদারের ব্রীজের ঢালাইয়ের কাজ শেষ করে আসার সময় শৈলপ্রপাত এ একটি গাড়িকে সাইড দিতে গিয়ে একটি ব্রীজের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে।

বান্দরবান সদর থানার দায়িত্ব প্রাপ্ত পুলিশ কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রুমার মুরুংগু বাজার থেকে নতুন ব্রীজের ঢালাইয়ের কাজ শেষে শ্রমিকরা ট্রাকে করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, এসময় খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন আবস্থায় মমিন নামের এক শ্রমিকের অবস্থা বেগতিক হলে তাকে চট্রগ্রাম হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত ১১, ট্রাক উল্টে, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন