চকরিয়ায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ ৩৪ জন গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে আদালতের পরোয়াভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ জন পালাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামিদের বিরুদ্ধে নারী নির্যাতন, পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত থেকে বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামিকে গ্রেফতার করে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতারে চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালায়। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত থেকে বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর ৫টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের ঘটনায় পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ জন আসামিকে গ্রেফতার করছে পুলিশ।

ধৃত আসামিদের বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে আদালতের পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ আসামিকে গ্রেফতার করতে পুলিশ সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত ওই সব আসামিদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, গ্রেফতার, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন