চকরিয়ায় পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ ২ পুলিশ আহত: গুলিবিদ্ধ ডাকাত গ্রেফতার

download

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সাথে ডাকাতের বন্দুক যুদ্ধের ঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় খোরশেদ আলম ভূট্টো (৩৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়া বাজার সংলগ্ন ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ডাকাত চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের আব্দুল জব্বার সিকদার পাড়ার কোরবান আলীর পুত্র খোরশেদ আলম ভূট্টো (৩৫)। আহত পুলিশ সদস্যরা হলেন চকরিয়া থানার এসআই সুখেন্দু বসু ও কনস্টেবল প্রশান্ত গোস্বামী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ জানিয়েছেন, খোরশেদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে ৭ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বেতুয়া বাজার সংলগ্ন ব্রিজের পূর্ব পাশে পৌছঁলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ২০/২৫ রাউন্ড গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে ১০/১৫ রাউন্ড পাল্টা গুলি চালায়।

এতে পুলিশের ২ সদস্য আহত হয় এবং গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত খোরশেদকে গ্রেফতার করা হয়েছে। আহত খোরশেদ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানিয়েছেন, এ ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন