মালয়েশিয়াগামি ট্রলার বিধ্বস্তের ঘটনায় নিখোঁজ ১ জনের লাশ উদ্ধার

2412121356338274Untitled-2

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:

কক্সবাজারে মালয়েশিয়াগামী ট্রলার বিধ্বস্তের ঘটনায় নিখোঁজ একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ২টায় শহরের নাজিরারটেক সমুদ্র সৈকত থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পুলিশ ধারনা করছে মৃতদেহটি নিখোঁজ মালয়েশিয়াগামী ২০ যাত্রীদের মধ্যে একজনের। একই সঙ্গে কক্সবাজার কোষ্টগার্ড সদস্যরা সমুদ্রের বিভিন্ন মোহনায় অভিযান অব্যাহত রেখেছেন।

কক্সবাজার নুনিয়াছড়াস্থ কোষ্টগার্ডের ষ্টেশন কমান্ডার মাহবুব উদ্দিন জানিয়েছেন, যাত্রী বোঝাই মালয়েশিয়াগামী ট্রলার বিধ্বস্তের ঘটনায় সোমবার থেকে এ পর্যন্ত টানা তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। সাগর উত্তাল থাকায় তল্লাশী অভিযান ব্যাহত হচ্ছে। তবে তারা কোন লাশ উদ্ধার করতে পারেননি। এদিকে মঙ্গলবার একটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি মাহফুজুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার বেলা ২টার দিকে শহরের নাজিরারটেক সাগর পয়েন্ট থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেননি। তবে ধারনা করা হচ্ছে, মালয়েশিয়াগামীয় যাত্রী বোঝাই ট্রলারে নিখোঁজদের মধ্যে একজনের মৃতদেহ হতে পারে। সোমবার বেলা দেড় টার দিকে সাগরপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার সময় কক্সবাজার শহরের সমিতি পাড়াস্থ বঙ্গোপসাগরের মোহনায় একটি ট্রলার ডুবে গিয়ে বিধ্বস্ত হয়।

এ ঘটনায় ২০ যাত্রী নিখোঁজ ছিল। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন উদ্ধার হওয়া শাহীন জানিয়েছেন, তার বাড়ি নরসিংদি জেলার রায়পুর উপজেলার আদিয়াবাসকান্দা গ্রামে। তাঁর পিতার নাম জহিরুল হক। ট্রলারে তিনি সহ ৩০ জন লোক ছিল। তারা মালয়েশিয়া যাত্রাকালে উত্তাল সমুদ্রের ঢেউয়ে সোমবার সকালে ট্রলারটি বিধ্বস্ত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন