চকরিয়ায় ভারসাম্যহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় আনুমানিক (৩৬) বছর বয়সের অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছৈনম্যার ঘোনা এলাকা থেকে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ আবুল ফারুকের নেতৃত্বে একদল পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে। নিহত লাশের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ।

লাশ উদ্ধারে যাওয়া মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই শেখ আবুল ফারুক বলেন, বিএমচর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছৈনম্যার ঘোনা এলাকায় অজ্ঞাতনামা পরিচয়ে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ফাঁড়ির পুলিশকে খবর দেয়। তদন্ত কেন্দ্রর ইনচার্জ মো.সেকান্দরের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশটি উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, বিএমচর ইউনিয়নের ছৈনম্যার ঘোনা এলাকা থেকে অজ্ঞাতনামা পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, নিহত যুবকের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন পুলিশের কাছে জানিয়েছে, নিহত ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, পুলিশ, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন