চকরিয়ায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ শুরু

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ পরিকল্পনার আলোকে সারাদেশের মতো কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনেও নির্মাণ করা হচ্ছে ৩ তলা বিশিষ্ট আধুনিকমানের উপজেলা মডেল জামে মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। ইসলামিক ফাউন্ডেশন বাস্তবায়নের গণপূর্ত অধিদপ্তর নির্মাণ কাজটি তদারক করছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) বাদে জুমা উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

মসজিদ কমিটির সভাপতি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন ফারুক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপূর্ত অধিদপ্তর কক্সবাজারের উপ-বিভাগীয় প্রকৌশলী সুশান্ত কুমার দে, ইসলামিক ফাউন্ডেশন চকরিয়া উপজেলা সুপারভাইজার আমির হোছাইন, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌরসভা আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. এরশাদুল হক প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি, মসজিদের খতিব, মুসল্লী ও এলাকাবাসি উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন