রাজস্থলীর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে প্রধানমন্ত্রী

fec-image

রাঙামাটি রাজস্থলীতে সারাদেশের ন্যায় ৫৬৪ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়।

রবিবার (৩০ জুলাই) ৫ম পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র গনভবন থেকে সরাসরি ভার্চুয়ালের মাধ‍্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ উদ্বোধন করেন।
এরই ধারাবাহিকতায় জেলার রাজস্থলী মডেল মসজিদটিও একই সাথে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন।

উদ্বোধনকালে রাজস্থলী মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রাঙ্গণে অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী আর্মি ক্যাম্পরের ক্যাম্প কমান্ডার আবির আরমান নুর, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন, কৃষি অফিসার আবুল খায়ের, সহকারি প্রকৌশলী রাঙামাটি গণপূর্ত বিভাগ তৌকির হোসাইন, উপ-সহকারি প্রকৌশলী তৌহিদুল আকবর চৌধুরী, সুজন পাল প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, হেডম্যান কার্বারী, মেম্বার, চেয়ারম্যান এবং এলাকার গন্যমান্য গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।

রাজস্থলীবাসী জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নে এ উপজেলায় আরেক ধাপ এগিয়ে গেল মডেল মসজিদটি উদ্বোধনের মাধ‍্যমে, তা বাংলাদেশের জন্য অনন্য নজির সৃষ্টি করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন