চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহতের ঘটনায় মামলা দায়েরের পর চালক কাউছার আহমদ (২৪)-কে গ্রেপ্তার করেছে চিরিংগা হাইওয়ে থানা পুলিশ। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে তার মোটরসাইকেলটিও। কাউছার বান্দরবান জেলার লামার ফাইতং এলাকার মোহাম্মদ জলিলের ছেলে। দুর্ঘটনায় নিহত রোকসানা আকতার (৩০) চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার সরোয়ার কামালের স্ত্রী।

সোমবার (২০ নভেম্বর) সকালে চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খোকন কান্তি রুদ্র এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোকসানা আকতার ও তার স্বামী সরোয়ার কামাল ও শিশু সন্তান ফারেকা বেগম (বয়স দেড় বছর) গত ৩০ সেপ্টেম্বর চকরিয়ায় তাদের শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে গাড়িযোগে বাড়ি ফিরছিলেন। এসময় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাতনামা এক মোটরসাইকেলের ধাক্কায় রোকসানা আহত হন। গত ৬ অক্টোবর তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রোকসানার পিতা হাবিবুর রহমান বাদী হয়ে সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।

খোকন কান্তি রুদ্র বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক কাউছার আহমদকে সনাক্ত করে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়টি স্বীকার করেন তিনি। পরে কাউছারের দেয়া তথ্যে মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার, চকরিয়া, নারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন