২০২৩ সালের ‘সেক্সিতম টেকো’ পুরুষের তকমা পেলেন বৃটিশ যুবরাজ

fec-image

একটি নতুন গবেষণা অনুসারে যুক্তরাজ্যের প্রিন্স উইলিয়ামকে ‘২০২৩ সালের সবচেয়ে সেক্সি টেকো পুরুষ’ হিসেবে মনোনীত করা হয়েছে। গুগলে অনুসন্ধানের উপর ভিত্তি করে ২০২৩ সালের জন্য বিশ্বের সেক্সিতম টেকো পুরুষের তকমা পেলেন ব্রিটিশ রাজপুত্র উইলিয়াম। ‘রিবুট’ নামে এক বিপণন সংস্থা এই বিষয়ে সমীক্ষা করেছে। তবে, এই খেতাবে মোটেই খুশি নন, প্রিন্স উইলিয়ামের অনুগামীরা।

এই সমীক্ষার সব থেকে বড় পরিমাপ ছিল, গুগল সার্চ ইঞ্জিনে কোনও টেকো পুরুষকে কতবার ‘ঊর্ধ্বাঙ্গ অনাবৃত’ অথবা ‘নগ্ন’ দেখতে চেয়ে অনুসন্ধান করা হয়েছে। সেলিব্রিটিদের উচ্চতা, কণ্ঠস্বর, মোট সম্পদ এবং তাদের মাথার টাক কতটা চকচকে -সেগুলিকেও পরিমাপের মাপকাঠিতে রাখা হয়েছিল। তারপর বিচার করা হয়েছিল সেলিব্রিটিরা ১০ এর মধ্যে কত স্কোর করেন।

যুবরাজ উইলিয়ামই সবথেকে বেশি নম্বর পেয়েছেন, ৯.৮৮। সমীক্ষা অনুসারে, তাঁর মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার, অর্থাৎ ৮৩২ কোটি টাকার বেশি। তাঁর উচ্চতা ১.৯১ মিটার। কণ্ঠস্বরের আকর্ষণে প্রিন্স উইলিয়াম পেয়েছেন ১০-এর মধ্যে ৯.৯১ নম্বর। আর তাঁর চকচকে টাকের জন্য তিনি ১০-এর মধ্যে ৮.৯০ নম্বর পেয়েছেন। আর চলতি বছরে তাঁকে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত অবস্থায় বা নগ্ন অবস্থায় দেখতে চেয়ে গুগলে সার্চ করা হয়েছে ৩৭,২০০ বার! গবেষণার ফলস্বরূপ, একটি তালিকা তৈরি করা হয়েছিল যেখানে উইলিয়াম ৯.৮৮ স্কোর নিয়ে শীর্ষে ছিলেন।

তিনি হলিউড সুপারস্টার ভিন ডিজেল এবং জেসন স্ট্যাথামকে পেছনে ফেলে দিয়েছেন যাঁরা তালিকায় যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানে রয়েছেন। তালিকায় চতুর্থ স্থান পেয়েছেন হলিউড তারকা স্যামুয়েল এল জ্যাকসন।

মজার বিষয় হল, বিলিয়নেয়ার এবং অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস ১০ এর মধ্যে ৭.১২ স্কোর নিয়ে পঞ্চম স্থান পেয়েছেন। তালিকায় বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডান, ডব্লিউডব্লিউই সুপারস্টার ডোয়াইন জনসন, হলিউড তারকা শেমার মুর, বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নিল এবং অভিনেতা টেরি ক্রুস যথাক্রমে ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম এবং দশম অবস্থানে রয়েছেন।

ক্রীড়াবিদদের মধ্যে জর্ডান শীর্ষ স্থান অর্জন করেছে। সমীক্ষা অনুসারে, জর্ডানের মোট সম্পদ রয়েছে ২৬০০ মিলিয়ন ডলার, উচ্চতা ১.৯৮ মিটার, কণ্ঠস্বরের প্রতি আকর্ষণে তিনি পেয়েছেন ১০ এর মধ্যে ৯.২৬ এবং শাইন ফ্যাক্টর ৮.১৭। প্রিন্স উইলিয়ামের তালিকার শীর্ষে থাকা নিয়ে তাঁর ভক্তরা ক্ষুব্ধ। একজন ব্যবহারকারী x – এ লিখেছেন, ‘তিনি সম্পূর্ণ টেকো নন। তাঁর মাথার পিছন দিকে অল্প চুল আছে। আপনারা কি তাকে অপমান করার চেষ্টা করছেন?” অনেকে আবার এই সমীক্ষাকে অপরাধমূলক বলেও বর্ণনা করেছেন।

এদিকে, প্রিন্স উইলিয়ামকে সেক্সিতম টেকো বাছায় অসন্তুষ্ট তার অনুগামীরা। তাদের একজনের অভিযোগ, প্রিন্স উইলিয়াম সম্পূর্ণরূপে টেকো নন। তার মাথার পিছন দিকে অল্প অল্প চুল আছে। আরেক উইলিয়াম অনুগামী প্রশ্ন করেছেন, আপনারা কি তাকে অপমান করতে চাইছেন? এটা পড়ে সকলের হাসিই পাবে। আরেকজন জানিয়েছেন, ‘রিবুট’ সংস্থা অপরাধ করেছে। সূত্র : হিন্দুস্থান টাইমস

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন