চকরিয়ায় মৎস্যঘেরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

fec-image

চকরিয়ায় মৎস্যঘেরের পানিতে ডুবে মুশফিক (৯) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে ১১টার দিকে মারা যাওয়া শিশুর মরদেহ মৎস্যঘের থেকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৭ মে) বিকাল ৪টার দিকে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ পূর্ব দরবেশকাটা এলাকার লম্বাখালী মৎস্য ঘেরে এ ঘটনা ঘটে। পানিতে ডুবে মারা যাওয়া শিশু মুশফিক ওই ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ পূর্ব দরবেশকাটা এলাকায় লম্বাখালী নামক মৎস্যঘেরে গোসল করতে নামে মুশফিকসহ স্থানীয় পাড়ার বেশকিছু শিশু। তার সাথে গোসল করতে যাওয়া অন্যান্য শিশুরা গোসল করে বাড়িতে চলে আসলেও বিকেল গড়িয়ে সন্ধ্যা পেরিয়ে যাবার পরও শিশু মুশফিক বাড়ি ফেরেনি।

শিশুর মা-বাবা তাদের সন্তান মুশফিক বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে। ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে শিশুর বাড়ির নিকটে লম্বাখালী মৎস্য ঘেরের পানিতে ভাসমান অবস্থায় মুশফিককে দেখতে পেয়ে পরিবারের লোকজন পানি থেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন।

পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকের হোসেন শিশু মুশফিকের মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। প্রশাসনের অনুমতিক্রমে মারা যাওয়া শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন