টানা ৫ম দিনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার ত্রাণ বিতরণ

fec-image

করোনা নামক মহামারি থেকে পরিত্রাণের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর জন্য নির্ঘুম কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

সোমবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার সসময় বান্দরবান জেলা শহরে পৌরসভার ৬নং ক্যাচিংঘাটা/৪নং বাজার ক্ষুদ্র ব্যাবসায়ী ও ৯নং ওয়ার্ডে মোহাম্মদপুর এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার নেতৃবৃন্দ।

এসময় মানুষের দৈনন্দিন জীবনের খাদ্য দ্রব্য সামগ্রী চাল, আলু, সাবানসহ আরো অন্যান্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও জেলা সভাপতি জনাব কাজী মো. মজিবর রহমান।

আরো উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বান্দরবান জেলা সাধারণ সম্পাদক জনাব কাজী মো. নাসিরুল আলম কেন্দ্রীয় নেতা জনাব নাছির উদ্দীন উপদেষ্টা জনাব ক্যাপ্টেন তারুমিয়া বীরমুক্তি যোদ্ধা ও বান্দরবান পৌরসভার সাধারণ সম্পাদক জনাব এরশাদ চৌধুরী, মো. শাহ জালাল, মো. কামাল, ও ছাত্র পরিষদের নেতা মোঃ মিজানুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জনাব মজিবুর রহমান বলেন, করোনা নামক মহামারির থেকে পরিত্রাণের জন্য সবাইকে হোম কোয়ারেন্টাইনে থেকে সাবান দিয়ে হাত ধোয়া, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা স্প্রে মেশিন দিয়ে জীবাণু নাশক ছিটানো এবং জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রাখার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য যে,আজ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান পৌরসভায় (২৫০) প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন এছাড়াও প্রত্যেক পৌরসভা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতার মাধ্যমে জনগণের পাশে থাকার জন্য কঠোর নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, পার্বত্য, হোম কোয়ারেন্টাইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন