চতুর্থবার নৌকা পেয়ে জনতার ভালোবাসায় সিক্ত কমল

fec-image

কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের চতুর্থবারের মতো নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ঢাকা থেকে কক্সবাজার পৌঁছেছেন।

তিনি মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকালে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছলে কক্সবাজার পৌরসভা, সদর, ঈদগাঁও এবং রামু উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ হাজারো জনতা প্রিয় নেতাকে ফুলেল অভিনন্দন জানিয়ে বরণ করে নেয়।

এসময় সাইমুম সরওয়ার কমল এমপি বলেন- ২০০৮ সাল থেকে বন্যা, ঘূর্ণিঝড়, করোনাসহ সকল প্রাকৃতিক দূর্যোগে মানুষের পাশে ছিলাম। অগ্নিকান্ডসহ যে কোন দূর্ঘটনার খবর পেলেই মানুষের কাছে ছুটে যেতাম। মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলাম বলেই মানবতার মহান নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনেকের তীব্র বিরোধীতার পরও ৪র্থ বারের মতো নৌকা প্রতীক দিয়েছেন। এ অর্জন, এ সম্মান আমার প্রিয় কক্সবাজার, রামু, ঈদগাঁও উপজেলাবাসীর কারণে সম্ভব হয়েছে। আবারও নির্বাচিত হলে আমি আপনাদের এ ভালোবাসার প্রতিদান দিতে অতীতের মতো নিজেকে উৎসর্গ করবো।

তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে অংশ নেয়ার আহবান জানিয়ে বলেন- যারা নির্বাচন করতে চান আসুন। নির্বাচনে অংশ নিন। কারো সাথে কোন কথা নয়। নির্বাচনী মাঠেই ফয়সালা হবে। প্রতিপক্ষ যদি এক টাকা খরচ করে, আমার নেতাকর্মীরা ৫ টাকা খরচ করবে। এবারের নির্বাচন হবে কঠিন নির্বাচন। নির্বাচনে খেলা হবে। শেখ হাসিনাকে এ আসন উপহার দেয়ার জন্য সকল নেতাকর্মীকে এখন থেকেই নির্বাচনী মাঠে ঝাপিয়ে পড়ার আহবান জানান তিনি।

বিকালে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছার পর রামু আসার সময় পথে পথে জনতা ফুলেল শুভেচ্ছা, করতালি ও নৌকা নৌকা ¤েøাগানে মুখরিত পরিবেশে প্রিয় নেতাকে বরণ করেন। এসময় বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে পথসভায় এমপি কমল জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সন্ধ্যায় রামু পৌঁছলে আতশবাজি উৎসব ও বাদ্যের তালে তালে নেচে গেছে এমপি কমলকে বরণ করেন উচ্ছ¡সিত জনতা। পরে চৌমুহনী স্টেশনে উপস্থিত হাজার হাজার জনতার উদ্দেশ্যে এমপি কমলসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, পৌরসভা যুবলীগের সাবেক সভাপতি শোয়েব ইফতেখাঁর, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নুর আল হেলাল ও রোস্তম আলী চৌধুরী, রামুর সাবেক ভাইস চেয়ারম্যান আলী হোসেন, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, খুনিয়াপালংয়ের সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা আবদুল মাবুদ, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান, এমপি কমলের ছোট ভাই তানভীর সরওয়ার রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তপন মল্লিক, রামু উপজেলা যুবলীগ সভাপতি পলক বড়–য়া আপ্পু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তছলিম ইকবাল সোহেল প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও কক্সবাজার সদর, ঈদগাঁও, রামু উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর রাজবিহারী দাশ, সালাহ উদ্দিন সেতু ও সাহাব উদ্দিন সিকদার, সাবেক কাউন্সিলর, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, দ্বাদশ সংসদ নির্বাচন, মনোনয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন