চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে নৌকার মাঝি আক্তার হোসেন মিলন

fec-image

অবশেষে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ১ নম্বর চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মো. আক্তার হোসেন, (মিলন)। তিনি সাবেক ছাত্রনেতা ও বর্তমান কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক মিলনকে চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দেওয়া হয়।

এ দিকে মুঠোফোন প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে আক্তার হোসেন মিলন জানান, আমি সর্বপ্রথম মহান সৃষ্টি কর্তার প্রতি শোকরিয়া আদায় করছি। এ ছাড়া কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার প্রতি।

রাঙামাটি জেলার অভিভাবক জননেতা দীপংকর তালুকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা মাতব্বর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল সহ-সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফসহ অসংখ্য নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি জানান আমি একজন সাদামাঠা লোক। নির্বাচিত হলে সকলকে নিয়ে এলাকার উন্নয়ন করব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন