চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’য় ওয়াদুদ ভুইয়া

11846714_519816184838162_55867005397950705_n

সিনিয়র স্টাফ রিপোর্টার :

বেসরকারী টেলিভিশন চ্যানেল আই‘র জনপ্রিয় টকশো ‘তৃতীয় মাত্রা’র আজকের পর্বে দেশের সম-সাসময়িক রাজনীতি নিয়ে কথা বলবেন সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান এবং খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া। তার সাথে আলোচক হিসেবে থাকবেন সুনামগঞ্জ-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য মো: মোয়াজ্জেম হোসেন রতন।

আজ শুক্রবার রাত ১টার সময় চ্যানেল আইতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। অনুষ্ঠানটি পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন জিল্লুর রহমান।

চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’য় আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বলে সামাজিক গণযোগাযোগ মাধ্যম ফেইসবুকে এমন খবর দিয়েছেন খোদ ওয়াদুদ ভুইয়া। এদিকে চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’য় ওয়াদুদ ভুইয়া আলোচক হিসেবে উপস্থিত থাকবেন এমন খবর প্রচারের পর জেলাজুড়ে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যাদের বাসায় ডিস লাইন নেই তারাও অনুষ্ঠানটি উপভোগ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী বলেন, একটি মহল যখন ওয়াদুদ ভুইয়াসহ বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার ও কাল্পনিক সংবাদ প্রচারে ব্যস্ত তখন চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’য় ওয়াদুদ ভুইয়া‘র উপস্থিতি এ জনপদের বিএনপির নেতাকর্মীদের জন্য নি:সন্দেহে শুভ সংবাদ। এর মাধ্যমে ওয়াদুদ ভুইয়া যেমন দেশবাসীর সামনে নিজেকে উপস্থাপনের সুযোগ পাবে, তেমনি নেতাকর্মীদের মাঝেও নতুন প্রানের সঞ্চারিত হবে।

অনুষ্ঠানটি আগামীকাল শনিবার সকাল ৯টা ৪৫ মিনিটে পুন: প্রচার হবে।

প্রসঙ্গত, ২০০৩ সালের ১৭ জুলাই আনুষ্ঠানটি প্রথমবারের মতো টেলিভিশনে সম্প্রচার হয়। এরপর সময়ের ব্যবধানে অনুষ্ঠানটি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন