জেলা কাউন্সিলকে কেন্দ্রে করে রাজস্থলীতে জেলা পরিষদের চেয়ারম্যানের ঝটিকা সফর

fec-image

রাঙামাটি জেলা আওয়ামীলীগের কাউন্সিলকে কেন্দ্র করে রাঙামাটি জেলার আওয়ামীলীগের সভাপতি ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদারের সমর্থনে রাজস্থলীতে ঝটিকা সফর করেছেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

রবিবার (২২ মে) সকাল সাড়ে ১১ টায় রাজস্থলী উপজেলা চেয়ারম্যানের কার্যলয়ে আগামী ২৪ মে রাঙামাটি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে রাজস্থলী উপজেলা কাউন্সিলদের নিয়ে গুরুত্ব সহকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৪ মে মঙ্গল বার জেলা আওয়ামীলীগের সম্মেলনে দীপংকর তালুকদারকে বিপুল ভোটে জয়ী করে আবারো জেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করার জন্য সকলে একমত পোষণ করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তদ্রুপ এ রাঙামাটিতে দীপংকর তালুকদারের কোনো বিকল্প নাই। কারণ তার নেতৃত্ব দিয়ে রাঙামাটি জেলার সকল উপজেলাকে খাদ্য স্বয়ংসম্পন্ন করার পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছেন।

এ সময় চেয়ারম্যানের সফর সঙ্গী ছিলেন, রাঙামাটি জেলা পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুর , জেলা পরিষদের সদস্য অংসুইচাইন চৌধুরী, সদস্য নিউচিং মারমা, কাপ্তাই উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমাসহ রাজস্থলী উপজেলা ও অন্যান্য উপজেলা থেকে আগত আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিল, চেয়ারম্যান, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন