টইটং-এ যুবককে নির্যাতনকারী সেই ইউপি চেয়ারম্যানের শাস্তির দাবী

পেকুয়া প্রতিনিধি :
টইটং-এ প্রকাশ্যে যুবককে নির্যাতনকারী সেই ইউপি চেয়ারম্যানের শাস্তির দাবী করছে বিভিন্ন মহল। ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে বিভিন্ন অনলাইন থেকে জাতীয় ও স্থানীয় পত্রিকায় চেয়ারম্যানের কান্ড এবং বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশিত হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

উল্লেখ্য যে গত ৯ জুন সকাল ৯ টায় টইটং ইউনিয়ন পরিষদের সামনেই ওই ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও টইটং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধূরী রেজাউল করিম নামের এক যুবকের শরীরের উপর দু পা রেখে নির্যাতন চালায়।

মূলত প্রেমঘটিত অপরাধে ওই যুবককে গ্রাম পুলিশ দিয়ে আটক করে পরিষদে নিয়ে এসে চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী প্রকাশ্যে সড়কে ফেলে ঐ যুবককে নির্যাতন করেন। স্থানীয়রা জানান, নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে জাহেদুল ইসলাম চৌধূরী একজন নিরীহ যুবককে নির্যাতন করেছেন। এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না বলে মন্তব্য করেছেন টইটং ইউনিয়নের বিভিন্ন সচেতন লোকজন।

এদিকে নির্যাতনের শিকার যুবকের পরিবার নির্যাতনকারী সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন। তারা আরো জানান, ইউপি চেয়ারম্যান ও তার লোকজন এ ঘটনায় মামলা না করতে নানাভাবে হুমকি দিচ্ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন