টেকনাফে ডাকাতির মূলহোতাসহ আটক ২, লুন্ঠিত মালামাল উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকায় বিয়ে বাড়ীতে ডাকাতি সংগঠিত করার মূলহোতাসহ দুই আসামিকে আটক করেছে পুলিশ। এসময় লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার (৫ মে) রাত ১১ টার দিকে তাদের আটক করা হয়। টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি জানান, টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ, পুলিশ পরিদর্শক মো. মছিউর রহমানের নেতৃত্বে এসআই রোকনুজ্জামান ও এসআই মো. হেলাল এবং সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারী (কোনাপাড়া) এলাকার আবুল মঞ্জুরের ছেলে আসামি মো. রাসেল (৩২) কে হোয়াইক্যং ঢালারমুখ থেকে আটকপূর্বক তার স্বীকারোক্তি মতে ঘটনায় লুন্ঠিত মোবাইল ফোন vivo v2le হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় ওই ইউনিয়নের পূর্ব মহেষখালীয়া পাড়ার মৃত আবুল মঞ্জুরের ছেলে মো. ইউনুছ (১৯) এর হেফাজত থেকে উদ্ধার করা হয়।

আটককৃত আসামি মো. রাসেল (৩২) এর বিরুদ্ধে দুইটি হত্যা মামলা, একটি অস্ত্র আইনে মামলা আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেফতারি পরোয়ানা মূলতবি রয়েছে।

তিনি আরও জানান, আটককৃত আসামি দুই আসামির পূর্বের মামলা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামিরা নিজের দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক আদালতে জবানবন্দী প্রদান করেছে।

উল্লেখ্য যে, গত ১৩ মার্চ সন্ধ্যায় অনুমান সাড়ে ৭ টার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকার গিয়াছ উদ্দিনের বিবাহ শেষে নববধূকে তাহার বাড়ীতে আনলে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক লাগিয়ে বন্দুকহাতে বিয়ে বাড়ীতে প্রবেশ করে উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শন ও চড়থাপ্পর মেরে নববধূ হালিমাতুস সাদিয়ার ডান কানে থাকা ৪ আনা ওজনের স্বর্ণের দুল, ১ ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, টেকনাফ, ডাকাত আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন