টেকনাফে ডাকাত সর্দার কালা জোবাইর ২টি অস্ত্র, ৩টি কার্তুজসহ আটক

teknaf pic 25-9-13

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফে হারিয়াখালী এলাকার কুখ্যাত ডাকাত মো রফিক প্রকাশ কালা জোবাইর (৩২) কে ২টি অস্ত্র ও ৩ টি কার্তুজসহ পুলিশের হাতে আটকের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্থি ফিরে এসেছে।
পুলিশ সূত্র জানা যায়, গত মঙ্গলবার রাতে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) দিদারুল ফেরদৌসের নের্তৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে একটি এলজি ও ১০০ পিচ ইয়াবাসহ স্থানীয় মকবুল আহমদের ছেলে এলাকার ত্রাস ও কুখ্যাত ডাকাত মোঃ রফিক প্রকাশ কালা জোবাইরকে আটক করা হয়।

রাতে তাকে জিজ্ঞাসাবাদ করলে আরো অস্ত্র মজুদের স্বীকারোক্তি দিলে বুধবার সকালে অস্ত্র উদ্ধারে গেলে আরো একটি এলজি এবং ৩ টি তাজা কার্তুজ উদ্ধার করে। এদিকে ডাকাত সর্দার কালা জোবাইর আটকের খবরে শাহপরীরদ্বীপ এলাকায় স্বস্থি ফিরে এসেছে এবং যথাযথ শাস্তির দাবী জানান। সে দীর্ঘদিন ধরে শাহপরীরদ্বীপ সড়কে হারিয়াখালী এলাকায় সড়ক অবরোধ করে ডাকাতি, গণধর্ষণ, হত্যা, মানবপাচার, ইয়াবা ও অস্ত্র মামলার পলাতক আসামী।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ বলেন, আটককৃত ডাকাত সর্দার মো রফিক ওরফে কালা জোবাইরে বিরুদ্ধে এলাকায় গণধর্ষণ, হত্যা, ডাকাতি, মানবপাচার, ইয়াবা, অস্ত্রসহ এক ডজন মামলা রয়েছে এবং আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন