টেকনাফে দুই দালালসহ ৬ মালয়েশিয়াগামী যাত্রী আটক

10913157_809413715795814_1146768687_n

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে দুই দালালসহ ৬ মালয়েশিয়াগামীকে আটক করেছে বিজিবি। রোববার সন্ধ্যায় ৪২ বিজিবি ব্যাটলিয়নের বিশেষ টহল দলের নায়েক সুবেদার ফুল মিয়ার নেতৃত্বে সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া অস্থায়ী চেকপোস্ট এলাকায় টেকনাফগামী একটি মাইক্রো (ঢাকা মেট্রো-চ-১১-১৬৯৪) তল্লাশি চালিয়ে দুই দালাল ও ৬ মালয়েশিয়াগামীকে আটক করে।

আটক দালালরা হচ্ছে, নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ, হাজীগঞ্জ পাঠানতলী এলাকার মোঃ ফারুকের ছেলে মোঃ শান্ত (১৬) ও টেকনাফ সদর ইউনিয়নের হাজমপাড়া এলাকার মৃত আব্দু সালামের ছেলে আব্দুল গফুর (৩২)।

ভিকটিমরা হল, নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ, ফুতুল্লা, পাঠানতলী এলাকার মোঃ ইমন(১৬), মোঃ শান্ত (১৫), নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ, লক্ষনারায়ন কর্টন মিলন, পাঠানতলী এলাকার মোঃ রাশেদুল ইসলাম(১৭), মোঃ সাইদুজ্জামান নয়ন (২১), ঢাকা জেলার ঢাকা দোহার, শিলাকাদা এলাকার মোঃ সজল(১৯), পিরোজপুর জেলার নেছারাবাদ, মনিনাথ গোবিন্দ গৌহ ঘাটি এলাকার মোঃ জাহিদ হাসান(১৭)।

৪২ বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আবু জার আল জাহিদ জানান, আটক দালাল ও ভিকটিমদের থানায় হস্তান্তর করে মানব পাচার আইনে মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন