টেকনাফে পুলিশ ও মানব পাচারকারীর মধ্যে গুলি বিনিময় : ৩ পুলিশ গুলিবিদ্ধ, আটক ১

brush_canvas_texture_Background_BS08060_wallcoo

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফে পুলিশ ও মানব পাচারকারীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় ৩ পুলিশ গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে এক পাচারকারীকে আহত অবস্থায় আটক করেছে। গুলিবিদ্ধ দুই পুলিশ কর্মকতা, কনেস্টবল এবং আহত আটক আসামী কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ দিদারুল ফেরদৌস জানান, ২৬ জানুয়ারী রবিবার ভোরে পুলিশ সদস্যরা সাবরাং কাটাবনিয়া এলাকার মৃত আজিজুর রহমানের বাড়িতে মানব পাচার মামলার পলাতক আসামী ধরতে গেলে পাচারকারী চক্রের সদস্যারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় পুলিশও পাল্টা ফাঁকা গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় মানব পাচার মামলার পলাতক আসামী মৃত আজিজুর রহমানের ছেলে আবুল ফয়েজকে আহত অবস্থায় আটক করা হয়।

এতে পুলিশ কর্মকর্তা এএসআই নূরুন্নবী, নয়ন বড়ুয়া, কনেস্টবল আফজাল গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলিবর্ষন করে বলে জানা গেছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

পুলিশ জানিয়েছে আটক পাচারকারী গত বছর জুন মাসে মালয়েশিয়া মানব পাচার করতে গিয়ে ট্রলার ডুবিতে ৬ ব্যক্তির নিহতের ঘটনার দায়েরকৃত মামলার চার্জশীট ভুক্ত পলাতক আসামী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন