টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ আটক ২

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার ক্যানসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ দৈংগাকাটা জনৈক মীর কাশেমের ব্রিক ফিল্ডের সামনে পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও আশাপাশ এলাকা তল্লাশি করে তাদের নিকট থেকে সর্বমোট ৯৬ ক্যান বিদেশি বিয়ার ও ১২টি বিদেশি মদের বোতল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্যক্তিদ্বয়ের বিস্তারিত পরিচয় হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আলীখালীর ছাইদ হোসেনের ছেলে মো. ইব্রাহিম (৩৩) ও একই ইউনিয়নের ৩নং ওয়ার্ড লম্বাবিল এলাকার বদিউর রহমানের ছেলে আয়ুব আলী (২৬) বলে জানা যায়।

জিজ্ঞাসাবাদে আকটকৃত ব্যক্তিদ্বয় আরো জানায়, তারা পরস্পর যোগসাজসে উক্ত বিদেশি বিয়ার ক্যান অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয় করার উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, টেকনাফ, বিয়ার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন