টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ অর্থসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীয়াপাড়ার মো. শরিফের ছেলে দিল মোহাম্মদ (২৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (৮ ডিসেম্বর) রাতে র‌্যাব-১৫, আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পলায়নের চেষ্টাকালে গতিবিধি সন্দেহজনক হওয়ায় দিল মোহাম্মদ নামে এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে তল্লাশি করে সর্বমোট ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক বিক্রির নগদ ১ লাখ ৭০ হাজার টাকা এবং ১টি এন্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়।

আটককৃত মাদক কারবারি বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধ পথে পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে থাকে। পরবর্তীতে অবৈধ পথে আনয়নকৃত ইয়াবা টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করতো।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন