টেকনাফে শীতার্ত ৪শ পরিবারে মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলার দুই ইউনিয়নের আওতাধীন ৪শ শীতার্ত নিবন্ধিত হতদরিদ্র শিশু পরিবারের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন দুটি হচ্ছে টেকনাফ সদর ও বাহারছড়া।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে বাংলা জার্মান সম্প্রীতি (বিজিএস) এর সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কক্সবাজার এরিয়ার সিনিয়র ম্যানেজার রোনাল্ড প্রবীর বিসিকের সভাপতিত্বে, বিজিএস এর প্রোগ্রাম ম্যানেজার আব্দুল হামিদের সঞালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুর রহমান, উপজেলা শিশু কর্মকর্তা আল শাহরিয়ার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রতিনিধি শুভাশীষ চাকমা, উজ্জ্বল প্যাট্রিক কোরাইয়া প্রমুখ।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন, এই শীতের উপযোগী সময়ে হতদরিদ্র শিশু পরিবারে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ একটি মহতী উদ্যোগ। এভাবে গরিবদের পাশে ধনাঢ্যরাও এগিয়ে আসলে অনেকের কষ্ট লাঘব হবে।

তিনি সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানকে অসহায়দের পাশে এগিয়ে আসার আহ্বান জানান। অসহায়দের পাশে দাঁড়িয়ে একটু সাহায্যের হাত প্রসারিত করলে সমাজের গরীব অসহায় মানুষগুলোর এগিয়ে যেতে সহায়ক হবে বলে মনে করেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, শীত, শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন