টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের সাথে স্থল বন্দর কাঠ ব্যবসায়ীদের মত বিনিময়

jafar cayear men

প্রেস বিজ্ঞপ্তি:

টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের সাথে স্থল বন্দর কাঠ ব্যবসায়ীদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ মে বিকাল ৩টায় চট্টগ্রামের বিলাস বহুল হোটেল পিক ষ্টপের হল রুমে অনুষ্ঠিত সভায় নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বরণ এবং প্রীতিভোজের আয়োজন করেন।

টেকনাফ স্থল বন্দর কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতির পরিচালনায় অনুষ্ঠিত সংর্বধনা সভায় প্রায় ৪০ জন ব্যবসায়ীর পাশাপাশি অসংখ্য জন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় টেকনাফ উপজেলার নব নর্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ বলেন- টেকনাফ স্থলবন্দর থেকে ঢাকা ও চট্টগ্রামে কাঠ পরিবহন বন্ধ সমস্যা নিরসনে ট্রাক মালিকদের সাথে কাল বৈঠক করবেন এবং অতিরিক্ত ভাড়া আদায়ে সৃষ্ট সমাধানের মাধ্যমে বন্দর সচল করার ব্যবস্থা নিবেন বলে জানান।

তাছাড়া টেকনাফ স্থল বন্দরের অন্যান্য সমস্যা ও সম্ভাবনা নিয়ে তাদের মাঝে দীর্ঘ আলোচনা হয় বলে জানান। স্থল বন্দর টেকনাফ উপজেলার একটি অন্যতম সম্পদ, এসম্পদকে কাজে লাগিয়ে সরকারের রাজস্ব বৃদ্ধি ও বৈধ পণ্য আমদানী-রপ্তানীর মাধ্যমে স্থল বন্দর ব্যবসাকে আরো শক্তি শালী করবেন বলে জানান উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ।

তিনি আরো বলেন  টেকনাফ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হিসাবে ২৭ এপ্রিল চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহন করি। উখিয়া টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি গুরুতর অসুস্থ হয়ে ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাঁকে দেখতে ঢাকা যায়। এ ফাঁকে কয়েকটি পত্রিকা এম পি সাহেব ও আমার বিরুদ্ধে যেনতেন ভাবে সংবাদ প্রকাশ করে এলাকায় আতঙ্ক সৃষ্টির চেষ্ঠা অব্যাহত রেখেছে। যে সংবাদের বাস্তবতার সাথে আমাদের  কোন ভাবে সম্পৃক্ততা প্রমান করতে পারবেনা কেউ। আমাদের প্রতিপক্ষরা রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্যেশ্যে প্রভাবিত করছে এসব মিথ্যা বানোয়াট সংবাদকে।

তিনি আরো বলেন নির্বাচনী ওয়াদা ছিল টেকনাফ থেকে ইয়াবা মাধক দূর করে শিক্ষিতের হার পরিবর্তন করা। মাদক ও চোরাকরাবারীরা দেশ ও জাতির শত্রু। এ টেকনাফ কে মাদক মুক্ত করা আমার প্রথম নির্বাচনী ওয়াদা। টেকনাফ উপজেলা অভিশাপ মুক্ত হয়ে এগিয়ে যাবে শিক্ষা-দিক্ষা, উন্নয়নে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে এটিই আমাদের চেষ্ঠা। মাদক নিয়ন্ত্রণ দফতর, র‌্যাব, পুলিশ, বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাগুলোর  কঠোর নজরদারীতে যে অভিযান চলছে তাই ছিল আমাদের প্রত্যাশা, আমি তাদের ধন্যবাদ জানাই। মাদক বিরোধী অভিযানে আমি একজন উপজেলা চেয়াম্যান হিসাবে যখন যে সহযোগীতা করতে হয় তখন সে সহযোগীতা প্রশাসনকে করে যাব, তার পরও মাদক মুক্ত দেশ গড়ব ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন