টেকনাফ চেকপোস্টে ৮০ হাজার ইয়াবাসহ আটক ১, সিএনজি জব্দ

fec-image

টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চেকপোস্টে তল্লাশি চালিয়ে একজন আসামিসহ ২ কোটি ৪৩ লাখ ৫ হাজার টাকার ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও একটি সিএনজি জব্দ করেছে। এসময় সিএনজি (অটোরিকসা) চালককে আটক করা হয়েছে। সে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।

মঙ্গলবার (১ নভেম্বর) টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)’র দমদমিয়া চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ সিএনজি জব্দ ও চালককে আটক করা হয়।

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, মেরিন ড্রাইভ ও টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদকদ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের দমদমিয়া চেকপোস্ট, হোয়াইক্যং চেকপোস্ট এবং শীলখালী অস্থায়ী চেকপোস্টে যানবাহন তল্লাশি ও নজরদারী বৃদ্ধি করা হয়।

আনুমানিক ২টার দিকে টেকনাফ হতে হ্নীলাগামী একটি সন্দেহভাজন সিএনজি টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে দমদমিয়া চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরে সিএনজিটি বিজিবি জওয়ান তল্লাশি ও চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে। তল্লাশির এক পর্যায়ে সিএনজি চালকের সিটের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে সিএনজিটি জব্দ করা হয়। আটককৃত ইয়াবা ট্যাবলেট এবং সিএনজির সিজার মূল্য ২ কোটি ৪৩ লাখ পাঁচ হাজার টাকা। আটককৃত চালক টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।

তিনি আরো জানান, আটককৃত আসামি, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও সিএনজি নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন