দীঘিনালায় যুবলীগের বিক্ষোভ

fec-image

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক প্রেস বিজ্ঞপ্তির প্রতিবাদে দীঘিনালা উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু বোয়ালখালী নতুন বাজার প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি মো. মোজাফফর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিউটন মহাজন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এফএম আলমগীর এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিন্টু।

সমাবেশে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মিথ্যা অভিযোগ অস্বীকার করে বলেন, যুবদলের কর্মীরা দিব্বি ঘুরে বেড়াচ্ছে, কেহ কোন হাসপাতালে পর্যন্ত চিকিৎসা নেয়নি। এসময় তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এধরণের অপপ্রচার বন্ধ করার আহবান জানিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে মোকাবেলার আহবান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, বিক্ষোভ, যুবলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন