দীঘিনালায় খাদ্যবান্ধব কর্মসূচীর ৭০ বস্তা চাল জব্দ, ক্রেতা আটক

fec-image

খাগড়াছড়ির দীঘিনালার মেরুং-এ ১০ টাকা মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচীর ৭০ বস্তা চাউল উদ্ধার হয়েছে। এ ঘটনায় ক্রেতা দেলোয়ার হোসেনকে আটক করা হয়েছে। তবে পালিয়েছে ডিলার মেরুং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহির হোসেন।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উ্ল্ল্যাহ জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার(১৩ এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে মেরুং বাজারে ব্যবসায়ী দেলোয়ার হোসেন থেকে ১০ টাকা মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচীর ৭০ বস্তা চাউল উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দেলোয়ার হোসেনকে আটক করা হয়েছে। তবে ডিলার জহির হোসেনকে আটক করা যায়নি। এ ঘটনায় কালো বাজারী ও মজুতদারী অপরাধী আইনে মামলার প্রস্তুতি চলছে।

দেলেযার হোসেন জানান, গতকাল রবিবার বিকালে ৩০ কেজি ওজনের প্রতি বস্তা চাউল ১হাজার টাকা করে জহির হোসেনের কাছ থেকে তিনি ক্রয় করেন।

এ দিকে গতকাল খাগড়াছড়ির মাটিরাঙার গোমতিতে বিক্রি নিষিদ্ধ খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা মূল্যের চাউল ২৮ বস্তা আটকের উদ্ধারের ঘটনায় যুবলীগ নেতা আব্দুল মোমিনসহ দুইজনকে আসামি করে মামলা হয়েছে। তবে তাইন্দং ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য জামাল উদ্দিনের গুদাম থেকে ১৫৮ বস্তা সরকারি চাউল উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন