দু’পায়ে এংলেট পেচিয়ে ইয়াবা পাচারকালে নাইক্ষ্যংছড়িতে মাদক কারবারী আটক

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ মাদক বিরোধী একের পর এক সফলতা দেখাচ্ছে। আট দিনের ব্যবধানে আবারো এক সুকৌশলী মাদককারবারীকে আটক করেছে পুলিশ।

ওমর ফারুখ (২০) নামে ওই মাদককারবারীকে রবিবার (১৮ এপ্রিল) ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন বেতবুনিয়া বাজারের রাস্তার মাথা থেকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে ৩ হাজার ৬৬০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে দু’পায়ের উপরি ও নিচের অংশে সুকৌশলে এংলেট পেছিয়ে চারটি প্যাকেটে করে ইয়াবাগুলি পাচার করছিল।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেনের নির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মুখলেছুর রহমান উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার এলাকায় অভিযান চালায়।

এসময় একটি যাত্রীবাহি সিএনজি গাড়ি থামিয়ে মাদককারবারী ওমর ফারুখকে ইয়াবাসহ আটক করা হয়।সে কক্সবাজারের রামু উপজেলার ফকিরামুরা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ ওমর ফারুখ নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক মামলা করা হয়েছে।

উল্লেখ্য এর আগে গত ১০ এপ্রিল ঘুমধুম থেকে ২৩০টি বিয়ার এবং নাইক্ষ্যংছড়ি সদরে ৮০ লিটার চোলাই মদ সহ পৃথক অভিযানে মোট ২জন মাদককারবারীকে আটক করে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন