কাপ্তাই শীলছড়ি ১০ আনসার ব্যাটালিয়নের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

দেশের সেবায় জীবন দিয়ে কাজ করার প্রত্যয় কাপ্তাই আনসারদের

fec-image

কাপ্তাই শীলছড়ি ১০ আনসার ব্যাটালিয়নের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অধিনায়ক মোঃ রাকিবুল ইসলামের সভাপতিত্বে আনসার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত সভায় আনসার সদস্যরা দেশের সেবায় জীবন দিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের পূর্বে সকল আনসার ব্যাটালিয়ন সদস্যরা কার্যালয় হতে শীলছড়ি বাজার পর্যন্ত এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করে। পরে ১৬ পাউন্ডের একটি কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা করে। সহকারি পরিচালক রেজাউল হোসেনের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর প্রধান অতিথি ছিলেন,রাঙ্গামাটি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আবদুল আউয়াল।

বক্তব্য রাখেন,৭আর-ই উপ-অধিনায়ক মেজর মোঃ শফিউল মোজনেবীন,২৩ আনসার ব্যাটালিয়নে অধিনায়ক মোঃ মিনহাজ আরেফিন, ৬ বীর উপ-অধিনায়ক মেজর আব্দুল্লাহ,কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন ও কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেনসহ অনেকে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,দেশ রক্ষার্থে শতভাগ কাজ করতে হবে। সরকার আমাদের দেশ রক্ষা করার জন্য দিয়েছে আমরা জীবন দিয়ে হলেও সকল বাহিনী একাত্র হয়ে কাজ করে যাব। অবসরে যাওয়ার পরও সকল আনসার সদস্যদের দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে বিভিন্ন খেলাধুলা, লাকীকুপনসহ বর্ণাঢ্য আয়োজনে দিনটি পালন করে। এছাড়া আনসার অধিনায়ক এ প্রতিষ্ঠানের সকল ইতিহাস ঐতিহ্য তুলে ধরেন এবং সকল আনসার সদস্যদের একযোগ হয়ে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন