নাইক্ষ্যংছড়িতে ২ ওয়ারেন্টভুক্ত আসামীসহ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত শিশু উদ্ধার

SAM_5943 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এলাকায় অভিযান চালিয়ে দু’ওয়ারেন্টভুক্ত আসামীসহ এক অপহরনকারীকে গ্রেপ্তার করেছে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা । সোমবার গভীর রাতে আসামীদের তাদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামের বাসিন্দা মৃত ছিদ্দিক আহমদের পুত্র সালেহ আহমদ(৪৫), একই ইউনিয়নের ১নং ওয়ার্ড কাগজিখোলা গ্রামের বাসিন্দা মৃত আব্দুল আজিজের পুত্র জসিম উদ্দীন (৫০)। অপরজন হলেন, শিশু অপহরণকারী মায়ানমারের আকিয়াব জেলাধীন মংডু থানার বাসিন্দা আবু বক্কর(৬০)।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান বলেন, সোমবার গভীর রাতে ওয়ারেন্টভুক্ত দুই আসামীকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। অপর দিকে , চট্র্রগ্রামের বাকলিয়া থানাধীন হাফেজ নগর গ্রাম থেকে রবিবার মো: রোহান নামের দুই বছরের এক শিশুকে অপহরণ করে অপহরণকরীরা। তারা শিশুটিকে অপহরণ করে নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম পাহাড়ী এলাকা বাইশারী ইউনিয়নের ক্যাংগারবিল গ্রামে নিয়ে আসে । খবর পেয়ে পুলিশ সদস্যরা বিকাল ৪টার দিকে ঐ শিশুটিকে উদ্ধার এবং অপহরণকারী আবু বক্করকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর সে নিজেকে মায়ানমারের নাগরিক বলে স্বীকার করে ।

পুলিশ জানায়, অপহরণকারী আবু বক্করের নামে অবৈধ অনুপ্রবেশ ও অপহরণের ২টি মামলা রুজু করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার্স ইনচার্জ আবুল খায়ের জানান, সংশ্লিষ্ট আইনে মামলা রুজুর পর তাকে বান্দরবান আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন