নাগরিক সেবা বন্ধের ঘোষণা করলো কক্সবাজার পৌর পরিষদ

fec-image

মুনাফ সিকদার আহতের ঘটনায় কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করলে সব ধরণের নাগরিক সেবা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কক্সবাজার পৌর পরিষদ।

রোববার রাত ৯টার দিকে পৌরসভা সম্মেলন কক্ষে আয়োজিত জরুরি সভায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

তারা মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে হাজারো মানুষের বিক্ষোভের সাথে সংহতি প্রকাশ করেছেন এবং দ্রুত মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়েছে।
কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি ও কাউন্সিলর সালাউদ্দিন সেতু।

সভায় মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক সেই মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত পরিস্কার পরিচ্ছন্নতা, চলমান সড়ক উন্নয়ন কাজ এবং জাতীয়তা-জন্ম মৃত্যু সনদসহ পৌরসভার সব ধরনের নাগরিক সুযোগ সুবিধা বন্ধ করে দেয়ার ঘোষনা দেন কাউন্সিলরবৃন্দ।

এসময় কাউন্সিলর এস.আই.এম. আক্তার কামাল আজাদ, মিজানুর রহমান, দিদারুল ইসলাম রুবেল, ওমর ছিদ্দিক লালু, আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, রাজ বিহারী দাশ, নুর মোহাম্মদ মাঝু, ইয়াছমিন আকতার, জাহেদা আকতার, নাছিমা আকতার, সচিব রাছেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী নুরুল আলম, উপ-সহকারী প্রকৌশলী টিটন দাশ, প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলম, কক্সবাজার পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আহবায়ক শামিম আকতার, যুগ্ম আহবায়ক নুরুল হকসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন