নানিয়ারচরে ফুটবল-ক্রিকেট দলের মধ্যে সংঘর্ষ, আহত ৬

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ফুটবল- ক্রিকেট দলের মধ্যে দু’পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বগাছড়ি ক্রিকেট ক্লাবের সদস্য মোঃ বাদশা মিয়া (৪০), সদস্য মিজানুর রহমান (৩২), শেখ রাসেল ক্লাবের সদস্য মোঃ ইমরান (১৯), সদস্য মোঃ পারভেজ (১৯), সদস্য মোঃ সালাউদ্দিন (১৭) এবং মোঃ তরিকুল ইসলাম (১৮)। আহতরা সকলে উপজেলার বগাছড়ি এলাকায় বাসিন্দা।

আহতদের মধ্যে বগাছড়ি ক্রিকেট ক্লাবের সদস্য মো. বাদশা মিয়া এবং মিজানুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসা দিতে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুড়িঘাট ইউনিয়নের বগাছড়ি এলাকার আল-আমিন জুনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার সন্ধ্যার দিকে শেখ রাসেল ফুটবল ক্লাবের সদস্যরা খেলা শেষ করে বাড়ি ফেরার পথিমধ্যে তাদের এক সদস্য বগাছড়ি ক্রিকেট ক্লাবের এক সদস্যকে কটাক্ষ করলে উভয় পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পরে এবং পরবর্তীতে তা সংঘর্ষে রূপ নেয়। উভয় পক্ষের মারামারিতে দু’টি দলের মধ্যে ৬ জন আহত হয়েছে। এ সময় স্থানীয়রা কয়েক দফা চেষ্টা চালিয়ে মারামারি থামাতে সফল হয়। ঘটনাস্থল থেকে আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এ ঘটনায় বগাছড়ি পুর্নবাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা রাবেয়া বিনতে আফসার এবং একই স্কুলের শিক্ষিকা শিল্পী আক্তার সাথীও শেখ রাসেল ক্লাবের পক্ষে সংঘর্ষে লিপ্ত হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। সংঘর্ষের পর বর্তমানে ওই এলাকার স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ইরফান-এর সাথে যোগাযোগ করলে তিনি থানার বাহিরে আছেন বলে জানান এবং থানার অন্য অফিসারের সাথে যোগাযোগ করতে বলেন।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন-এর মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি সাড়া দেননি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন