নিসচা কক্সবাজার জেলা কমিটির উদ্যোগে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ছাগল বিতরণ

fec-image

নিরাপদ সড়ক চাই (নিসচা) গৌরবের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও ছাগল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে চকরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্নার মিলনায়তনে নিসচা’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ ছাগল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

নিসচা’র জেলা কমিটির সভাপতি ও দৈনিক মেহেদীর প্রধান সম্পাদক জসিম উদ্দিন কিশোরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু মুছা, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এম আর মাহমুদ, নিসচা’র জেলা কমিটির সহসভাপতি আমিরুল ইসলাম দুলু, সাংবাদিক এম. মনছুর আলম, নিসচা’র জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক মো. হাকিম আলী। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জহিরুল আলম সাগর, নিসচা’র সদস্য মোহাম্মদ হারুন, মাস্টার মহিউদ্দিন, সংবাদকর্মী রিয়াদ, আঞ্জুমান আরা বেগম ও খতিজা বেগম প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, একটি দুর্ঘটনা একটি পরিবারের সারা জীবনের কান্না। যার পরিবারে দুর্ঘটনা ঘটে, তারা ছাড়া আর কেউ তা বুঝতে পারে না। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। বিশেষ করে চালক, পথচারী, যাত্রী ও সংশ্লিষ্টদের অসচেতনতার কারণে ও আইনের প্রয়োগের অভাবে দুর্ঘটনা ঘটছে। সড়ক দুর্ঘটনা রোধে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন। তিনি সকলকে আইন মেনে চলার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের স্মরণে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মৌলানা মোহাম্মদ আলী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, ছাগল, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন