পানছড়িতে ইউপি নির্বাচনের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন

fec-image

পানছড়িতে ইউপি নির্বাচনের মনোনয়ন’পত্র বাছাই সম্পন্ন হয়েছে। ১৫ জানুয়ারি (শনিবার) সকাল দশ’টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী বাছাই কার্যক্রম সম্পন্ন হয়।

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নাজমুল ইসলাম মজুদমার, পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আনচারুল করিম, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রিকল চাকমা এ সময় উপস্থিত ছিলেন।

সরেজমিনে শনিবার সকালে উপজেলা পরিষদ মাঠ এলাকায় দেখা যায় প্রার্থী ও সমর্থকদের উপচেপড়া ভীড়। তবে উপজেলা প্রশাসন ও পানছড়ি থানা পুলিশের আন্তরিকতায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান শতভাগ নিশ্চিত করে। প্রত্যেক ইউপির চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ আসনের সদস্যদের নিয়ে পৃথক পৃথকভাবে বাছাই পর্বের কার্যাদি চালানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ তাদের বক্তব্য সবার সার্বিক সহযোগিতা কামনা করে ফলাফল যাই হোক তা যেন সাদরে মেনে নেয় সে আশা প্রত্যাশা করেন। বাছাই পর্ব শেষে ৩নং পানছড়ি ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মো. খোরশেদ আলম নয়নের মনোনয়ন পত্রটি বাতিল বলে সকলের উপস্থিতিতে ঘোষণা করা হয়। উপজেলা ৫’ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জন সংরক্ষিত মহিলা আসনে ৫৬ ও সাধারণ সদস্য পদে ১৫২ জন মনোনয়ন দাখিল করেছে। প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি, নির্বাচনের, পানছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন