পানছড়িতে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

C
পানছড়ি প্রতিনিধি:
জেলার পানছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল দশ’টা হতে উপজেলার ২নং চেংঙ্গী ইউনিয়ন পরিষদ কার্যালয় হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যর ব্যানারে এই সভার বাস্তবায়নে রয়েছে জেলা পুলিশ খাগড়াছড়ি পার্বত্য জেলা, পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ি ও ইউএনডিপি, সিএইচটিডিএফ।

অনুষ্ঠানে ২নং চেংঙ্গীর ইউপির কমিউনিটি পুলিশিং সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, কার্বারী ও প্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। পানছড়ি থানার সাব-ইন্সপেক্টর মো: আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার, পার্বত্য জেলা পরিষদের গ্র্যান্টস, মনিটরিং ও রিপোটিং অফিসার মো: ইউছুফ আলী ও ২নং চেংগী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা।

অনুষ্ঠানে উম্মুক্ত আলোচনায় বিভিন্ন তথ্যাদি উঠে আসে। এ সময় কমিউনিটি পুলিশিং সদস্যরা আলোচনায় অংশ নিয়ে তাদের সদস্যাদির কথা তুলে ধরেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার বলেন, কমিউনিটি পুলিশিং সদস্যরা বিভিন্ন তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করলে এলাকার আইন-শৃঙ্খলার আরো উন্নতি করা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন