পানছড়িতে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ সম্পন্ন

QUIZ PIC copy
পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও সানরাইজ কিন্ডার গার্টেন অ্যান্ড জুনিয়র স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে আয়োজিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের এক সুন্দর সমাপ্তি ঘটেছে।

স্থানীয় যুব কল্যাণ সংঘের আয়োজনে এই ধরণের একটি শিক্ষামূলক প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা দিয়েছিল পানছড়ি বাজারস্থ মুক্তা লাইব্রেরী ও এশা কম্পিউটার। বর্ষবরণের প্রথম দিনেই এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

মঙ্গলবার সকাল ১১টা থেকে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক। স্থানীয় যুব কল্যাণ সংঘের সভাপতি মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও সানরাইজ কিন্ডার গার্টেন অ্যান্ড জুনিয়র স্কুল শিক্ষক মো: জালাল হোসেনের সঞ্চালনায় এ সময় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক শাহজাহান কবির সাজু।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান প্রভাত তালুকদার ও যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহামুদ। এ সময় অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অলি আহমেদ প্রমুখ।

জানা যায়, অনুষ্ঠানে দু’টি বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে দশম শ্রেণির ১৬জন বিজয়ীকে পুরষ্কৃত করা হয়। পুরষ্কার নিতে আসা দশম শ্রেণির ইয়াছমিন আক্তার, ৬ষ্ঠ শ্রেণির ত্হামিনা আক্তার ও তবণী ত্রিপুরার প্রতিক্রিয়া জানতে চাইলে জানায়, শিক্ষা নিয়ে এই ধরণের একটি উদ্যোগ তাদের খুব ভালো লেগেছে। ধারাবাহিকভাবে এই ধরণের প্রতিযোগিতা চলতে থাকলে ছাত্রছাত্রীদের মনে বাড়তি সাহস যোগাবে বলেও তারা জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন