পানছড়িতে প্রমিলা ফুটবল

fec-image

পানছড়ির বাবুড়া পাড়ার অনুপম-হিমাংশু ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছে প্রমিলা ফুটবল। এর আয়োজক ছিল ১নং লোগাং ইউনিয়ন পরিষদ।

১ ফেব্রুয়ারি (সোমবার) বিকাল ৩টা থেকে এ খেলাটি অনুষ্ঠিত হয়। এই খেলা উপভোগের জন্য দুপুর বার’টা থেকে নামে জনশ্রোত। বেলা দু’ইটা থেকে মাঠ দখলে নেয় আনুমানিক পনের থেকে বিশ হাজার দর্শক।

উপচেপড়া দর্শক দেখে ক্রীড়া প্রেমিরা জানান, খাগড়াছড়ি জেলার ইতিহাসে এটা একটা অনন্য দৃষ্টান্ত। বিশেষ করে প্রমিলা ফুটবলের পাশাপাশি প্রমিলা রেফারির খেলা পরিচালনাও ছিল বিশেষ আকর্ষণ। এই প্রাণবন্ত খেলায় অংশ নেয় সূদুর রাঙামাটির জেলার জাতীয় দলের খেলোয়াড়রের সমন্বয়ে গড়া কাউখালি সুইলামং ফুটবল একাডেমি বনাম পানছড়ি ফুটবল একাডেমি (প্রমিলা) দল।

এতে কাউখালি সুইলামং ফুটবল একাডেমি ৪-০ গোলে জয়লাভ করে। তবে প্রত্যন্ত ভারত সীমান্ত ঘেঁষা পানছড়ির প্রমিলারাও ছেড়ে কথা বলে নাই। তাদের বুলেট গতির তিন তিনটি শট গোলবার কাঁপিয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শান্তিজীবন চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা। জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা, যুগ্ম সাধারণ সম্পাদক ক্যহ্লাচাই মারমা, সদস্য অংশা মারমা, জাতীয় দলের সাবেক অধিনায়ক তৃষ্ণা চাকমা ও প্রমিলা ফুটবল কোচ লিনা চাকমা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। খেলাটি পরিচালনা করে খুশী চাকমা। দুই সহযোগী ছিলেন উষা চাকমা আকাশী ও নুনু মারমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়িতে, প্রমিলা, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন