পানছড়িতে ত্রাণ বিতরণ করলেন এমপি বাসন্তী চাকমা

fec-image

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় গরীব, অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করেছে এমপি বাসন্তী চাকমা। শনিবার (২৪ অক্টোবর) বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের মহিলা এমপি বাসন্তী চাকমা সরেজমিনে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাকিকুল হাসান, ওসি মো. আনচারুল করিম।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে মহিলা এমপির বরাদ্দের ৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণকালে এমপি সকলের সাথে মতবিনিময় করে তাদের খোঁজ-খবর নেন।

এ সময় তিনি বলেন, এই উপহার আমার নয়, এই উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনার। শেখ হাসিনার জন্য তিনি সকলের ধর্মানুসারে দোয়া ও আশির্বাদ কামনা করেন। ত্রাণ বিতরণ শেষে তিনি পানছড়ি উপজেলা পরিষদ মাঠে পানছড়ি ফুটবল একাডেমির ক্ষুদে ফুটবলারদের সাথে মত বিনিময় করেন।

তিনি খেলোয়াড়দের উৎসাহ প্রদান করে বলে তোমরা পড়ালেখার পাশাপাশি খেলায় লেগে থাক। আমি তোমাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করবো। ক্ষুদে খেলোয়াড়রা করতালির মাধ্যমে অতিথিকে বরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন একাডেমির প্রধান প্রশিক্ষক ক্যপ্রুচাই মারমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি, করলেন, চাকমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন