বিএনপি-জামাত চৌদ্দ সালের মতো ত্রাসের অপচেষ্টা চালাচ্ছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, বিএনপি-জামাত নিজেরা নৈরাজ্য করে তার দায়ভার আওয়ামী লীগের উপর চাপাতে মরিয়া হয়ে উঠেছে তারা। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগকে থামাতে পারবে না। বিএনপি-জামাত আন্দোলনের নামে আবারও সাংবিধানিক নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য চৌদ্দ সালের মতো ত্রাসের অপচেষ্টা চালাচ্ছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে গুইমারা সরকারি মডেল হাই স্কুল মাঠে গুইমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে এদেশকে নেতৃত্ব শূন্য করতে স্বাধীনতা বিরোধীরা। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের লক্ষে পৌঁছে দিতে বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ২০০১ সালের বিএনপি-জামায়াত জোট নৈরাজ্য সৃষ্টি করে দেশকে ভয়ানক পরিস্থিতির জন্ম দিয়েছিলো। সে সময় বিএনপি খাগড়াছড়িবাসীকে অস্থিতিশীল করে তুলেছে।

গুইমারা উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি মো. আবু তাহের এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমার সঞ্চালনায় সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা ও এম এ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগ’র সভাপতি ক্রইসাঞো চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহিনা আকতারসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি, কুজেন্দ্র লাল ত্রিপুরা, জামায়াত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন