এমপি হতে চান চিত্রনায়ক শাকিল খান

fec-image

অনেক সময় ধরে সিনেমা থেকে দূরে রয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিল খান। তবে আওয়ামী লীগের হয়ে রাজনীতির মাঠে বেশ সক্রিয় তিনি। বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে এমপিও হতে চান এই অভিনেতা। সম্প্রতি মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে কৃষকলীগ আয়োজিত শোকসভায় উপস্থিত হয়ে এ কথা জানান তিনি।

সেই শোকসভায় শাকিল খান ছাড়াও উপস্থিত ছিলেন ওই আসনের আরও তিনজন মনোনয়ন প্রত্যাশী। বক্তব্যে মনোনয়ন প্রত্যাশীরা বলেন, তাদের ৪ জনের মধ্যে একজনকে প্রার্থী দেয়া হলে নৌকা জিতবে। এছাড়া অন্য কাউকে নৌকা দেয়া হলে এখানে অর্থাৎ মোংলা-রামপালের নদীতে সেই নৌকা চলবেনা। তাতে নৌকার ভরা ডুবি হবে। তাই নৌকার মাঝি পাল্টাতে হবে।

গত জাতীয় নির্বাচনেও বাগেরহাট-৩ আসন থেকে নৌকা থেকে নির্বাচনের টিকিট চেয়েছিলেন শাকিল খান। কিন্তু পাননি। সেসময় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ নায়ক বলেছিলেন, ‘আমার জন্ম বাগেরহাটে। কিন্তু চট্টগ্রামে বড় হয়েছি, লেখাপড়া করেছি। কারণ বাবা সেখানে ব্যবসা করতেন। আর জন্মস্থান বলেই বাগেরহাটের এই আসন থেকে থেকেই নির্বাচনে অংশ নিতে চেয়েছি। আগেই বলেছি, এলাকার মানুষ আমাকে ওই আসন থেকে এমপি হিসেবে দেখতে চায়।’

১৯৯৪ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন শাকিল খান। প্রথম সিনেমা দিয়েই জয় করে নিয়েছিলেন ঢালিউড। এরপর ‘এই মন তোমাকে দিলাম’, ‘পাহারাদার’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘কষ্ট’সহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি, চিত্রনায়ক, শাকিল খান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন