পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের দৃষ্টিনন্দন ফাইনাল অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়িতে এক বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের দৃষ্টিনন্দন ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ৯টা থেকে উপজেলা পরিষদ মাঠে বালিকা দলের খেলা দিয়ে অনুষ্ঠিত হয় প্রথম ফাইনাল।

এতে বড় পানছড়ি উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় দূর্গামনি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সকাল এগারটা থেকে শুরু হয় বালক দলের খেলা। খেলায় পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় লোগাং করল্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেন। উপজেলা শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আনচারুল করিম, সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা ও সঞ্চয়ন চাকমা।

উক্ত খেলার সৌন্দর্য বর্ধনে স্বরতরী শিল্পী গোষ্ঠীর সদস্যরা নৃত্য পরিবেশন করে। এ সময় দর্শকদের হাজারো করতালিতে মাঠ হয় উঠে মুখরিত।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খেলা, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন