পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টার : 

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস। এ উপলক্ষে উপজেলা প্রশাসন সাজিয়েছিল নানা আয়োজন।

১৭ মার্চ বৃহষ্পতিবার সকাল থেকেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব।

সকাল ৯টায় জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পানছড়ি ডিগ্রী কলজে অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও সকাল সাড়ে নয়টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিকের নেতৃত্বে বিভিন্ন বিদ্যালয় পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে শুরু হয় আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ। উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর খলিলুর রহমান জাহিদের সঞ্চালনায় এতে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আলোচনা পর্ব শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান। এ সময় উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় প্রধানগণও উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন