পানছড়িতে যৌথ বাহিনীর হাতে আটক-৩

CON tela -PIC

পানছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ৩ জনকে আটক করেছে সেনা ও পুলিশের যৌথ বাহিনীর একটি দল। আটককৃতরা ৩নং পানছড়ি ইউপির শনটিলা গ্রামের মো. জামাল হোসেনের ছেলে সুমন (২১), আলী আকবরের ছেলে নবী হোসেন (১৯) ও আবুল হোসেনের ছেলে মো. বেলাল (১৯)।

আইন-শৃংখলা বাহিনী সূত্রে জানা যায়, আটককৃতরা মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে শনটিলা গ্রামের মোখলেছুর রহমানের ঘরে অবৈধভাবে প্রবেশ করে মারধর, চাঁদাবাজী, শ্লীলতাহানি, অবরোধ ও হুমকি প্রদর্শন করে। তাদের মারধরে মোখলেছুর রহমান (৭০) ও তার মেয়ে শাহানাজ আক্তার বর্তমানে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মোখলেছুর রহমানের অভিযোগের ভিত্তিতে যৌথ বাহিনী তাদের আটক করে।

ঘটনার মূল হোতা ও এলাকায় ত্রাস সৃষ্টিকারী মুকবুলের ছেলে জয়নাল পলাতক রয়েছে বলে জানা গেছে। পানছড়ি থানার কতর্ব্যরত কর্মকর্তা এস.আই মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে অত্র থানায় একটি মামলা রুজু হয়েছে মামলা নং-০২ তারিখ-১০/১১/২০১৫। আসামীদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য কিছুদিন পূর্বে এই শনটিলা গ্রামেই গৃহবধু শাহানাকে স্বামী জারু মিয়া ও সতীনের ছেলেরা মিলে নির্মমভাবে হত্যা করে মরদেহ নিজ ঘরের মাটির নিচে লুকিয়ে রাখে। পুলিশ মরদেহ উদ্ধার করে ৪ জনকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। শাহানা হত্যার রেশ কাটতে না কাটতেই আবারো শনটিলা গ্রামে যারা অশান্তি সৃষ্টির পায়তারা চালাচ্ছে তারা যেন সোচ্চার হতে না পারে সেদিকে আইন-শৃংখলা বাহিনীর সু-দৃষ্টি কামনা করছেন শনটিলার নিরীহ জনসাধারণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন