পানছড়ির দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন

fec-image

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় নির্মিত মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। মুজিব বর্ষ উপলক্ষে বৃহষ্পতিবার (১০ জুন ) সকাল ১১টার দিকে গণভবন থেকে মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী সারা দেশে এক যোগে যে ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করেন তার মাঝে পানছড়িও একটি। গণভবন থেকে আনুষ্ঠানিক উদ্বোধনকালে এ সময় পানছড়িতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, এনএসআই খাগড়াছড়ির যুগ্ম পরিচালক ফিরোজ রাব্বানী, খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর সুলতান মাহমুদ শেখ, ৩বিজিবি লোগাং জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহাবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, খাগড়াছড়ি জেলা ইসলমিক ফাউন্ডেশানের উপ-পরিচালক মঞ্জুল আলম মজুমদার, খাগড়াছড়ি জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ, পানছড়ি উপজলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, ওসি মোহাম্মদ দুলাল হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন প্রমুখ।

পানছড়ি উপজেলা পরিষদ এলাকায় নির্মিত দৃষ্টিনন্দন এই মডেল মসজিদের সৌন্দর্য উপভোগে প্রতিদিন দূর দুরান্ত থেকে ছুটে আসে দর্শনার্থীরা। ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মান করে আজ একই সাথে ৫০টি উদ্বোধন করে প্রধানমন্ত্রী এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে বলে জানালেন পানছড়ির সুশীল সমাজ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, মডেল মসজিদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন