পানছড়ি ইউপির উদ্যোগে সোলার সামগ্রী বিতরণ

SOLAR copyপানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সোলার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩নং সদর পানছড়ি ইউপির উদ্যোগে এ সামগ্রী বিতরণ করা হয়। সোমবার এ উপলক্ষ্যে সুবিধাভোগী বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক ও ইউপি সদস্যদের নিয়ে ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ হল রুমে এক সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।

ইউপি চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক।

প্রধান অতিথি এ সময় বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন করে যাচ্ছে। বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সোলার সামগ্রী বিতরণ তারই একটি অংশ। সরকারের নির্দেশনামূলক পানছড়ি উপজেলা প্রশাসনও কাজ করে যাচ্ছে।

এ সময় ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দকৃত প্রথম পর্যায়ে ১৫টি সোলার প্যানেল বিতরণ করেন। প্রধান অতিথি বোধিপুর অরণ্য কুটির, ইসলামপুর হাফেজিয়া মাদ্রাসা, পানছড়ি ট্রাক্টর চালক সমিতির পরিচালকদের হাতে এসব সামগ্রী তুলে দেন।

পানছড়ি  ট্রাক্টর চালক সমিতির সাধারণ সম্পাদক আহাম্মদ এ প্রতিবেদককে জানান, ইউপি চেয়ারম্যান, সদস্য/সদস্যা ও সচিবের আন্তরিকতার কারণে এ সমিতি একটি সোলার প্যানেল পেয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মো: নজরুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন