পানছড়ি থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

OPEN HOUSE DAY PIC

পানছড়ি প্রতিনিধি : 

খাগড়াছড়ির জেলার পানছড়ি থানায় অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউস ডে ২০১৪। বৃহস্পতিবার বিকাল চার’টা থেকে পানছড়ি থানা হল রুমে অনুষ্ঠিত হয় এই ওপেন হাউস’ডে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মো: সারোয়ার আলম।

অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, প্রেস ক্লাব সভাপতি, বিভিন্ন মসজিদের ইমাম, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি এলাকার বিভিন্ন সমস্যাদি তুলে ধরার জন্য সবাইকে উম্মুক্ত আলোচনায় অংশ গ্রহণের সুযোগ করে দেন। এ সময় পানছড়ি থানা পুলিশের নিজস্ব কোন পরিবহন না থাকার কথাটি বার বার উঠে আসে।

তাছাড়া এলাকার বাল্য বিবাহ ও পানছড়ি-খাগড়াছড়ি সড়কে অপরিকল্পিতভাবে তোলা স্পীড ব্রেকার নির্মূল করণে পুলিশের সহযোগিতা কামনা সহ বিভিন্ন সদস্যাদির কথা উঠে আসে। প্রধান অতিথি উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন সমস্যা সমাধানের ব্যাপারে আশ্বাস প্রদান করেন। তাছাড়া পানছড়ি থানা পুলিশের আন্তরিকতা, বিভিন্ন সময়ে মদ, গাঁজা ও জুয়া নির্মূলে বিশেষ ভুমিকা রাখায় সবার পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি থানা অফিসার ইনচার্জ আব্দুস সামাদ মোড়ল, এস.আই মনোয়ারুল ইসলাম, এস.আই হাবিবুর রহমান, এস.আই মো: কামাল হোসেন, এস.আই শ্রী রাম চন্দ্র চন্দ্র ভট্টাচার্য্য ও এ.এস.আই মো: শফিকুর রহমান সহ থানার অন্যান্য সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন