পানছড়ি বাজার দেবালয়ে ৪দিনব্যাপী মহানামযজ্ঞ শুরু

MOHA NAM- PIC copyপানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলার পানছড়ি বাজার দেবালয়ে শুরু হয়েছে ষোড়শ প্রহরব্যাপী মহানামযজ্ঞ। পানছড়ি বাজার দেবালয় পরিচালনা কমিটির সার্বিক তত্ত্বাবধানে সোম হইতে বৃহস্পতিবার পর্যন্ত ৪দিনব্যাপী চলবে এই আয়োজন।

৪দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে সোমবার গোধুলীলগ্নে অখণ্ড তারক ব্রহ্ম মহানাম সংকীর্তনের শুভ অধিবাস, মঙ্গলবার ব্রহ্মমুহূর্তে অখণ্ড তারক ব্রহ্ম মহানাম সংকীর্তনের শুভারম্ভ, বুধবার অহোরাত্র মহানামসংকীর্তন ও বৃহস্পতিবার উষালগ্নে অখণ্ড তারক ব্রহ্ম মহানাম সংকীর্তনের পূর্নাহুতি ও নগর পরিক্রমা।

অনুষ্ঠানে পৌরহিত্য করবেন মীরশ্বরাই থেকে আগত শ্রী মৎ স্বামী সনাতন গোস্বামী বিষ্ণুপদ। মহানাম সুধা বিতরণে গোপাল বাড়ি সম্প্রদায়, পাগল বিজয় সম্প্রদায়, অনুকুল সম্প্রদায়, গোবিন্দ মহারাজ সম্প্রদায় ও কৃষ্ণ লীলা গৌর লীলা প্রদর্শন করবেন আদি ত্রিপুরা সম্প্রদায়।

এ উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের উপচে পড়া ভীড় জমেছে পানছড়ি বাজার দেবালয়ে। ভক্তদের ব্যাপক উপস্থিতিতে মহানামযজ্ঞ অনুষ্ঠান বেশ দারুণ জমে উঠেছে। সার্বজনীন মহোৎসব পরিচালনা কমিটির সভাপতি বন কুমার দে. সাধারণ সম্পাদক বিমান দে ও সাংগঠনিক সম্পাদক উল্লাস দে জানান, বিশ্ব মানবতার কল্যাণের কলিহত জীবের দু:খ থেকে মুক্তি ও শান্তি কামনার লক্ষে প্রতি বছরের ন্যায় এবারও আমাদের এই আয়োজন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান জানান, পানছড়ি বাজার দেবালয়ে ধর্মীয় অনুষ্ঠান চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষার্থে পরিমান সংখ্যক পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন